তাজমহল
- আবরার আকিব ২৭-০৪-২০২৪

মানবী,
তোমার হাজারো ভালবাসার বিনিময়ে
এক স্বপ্ন ঘেরা তাজ মহল গড়েছিলে ।
হয়তো অবসরে ; নয়তো অবসাদে
হয়তো ক্লান্তিতে ; নয়তো নির্ঘুম রাত্রিতে
হাজারো রঙের তুলি দিয়ে
অবিশ্বাসের পিরামিড ভেঙে দিয়ে
সেই স্বপ্নের তাজমহল গড়েছিলে।
ভালবাসা ছাড়া, ভালবাসার বিনিময়ে
আর কী চাওয়া যায়?
ভালবাসার বিনিময় দিতে
তোমার খুব নিকটে
পৌঁছেছিলেম আমি
ভাগ্যবিধাতা যে আমায় দিল ফিরিয়ে।
মানবী, আমায় কী ক্ষমা করা যায়না?
বড়ো সাধ ছিল আমার
সাধ্য ছিল না যে।
তবু্ও ক্ষমা করে দিতে হবে আমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।