নীরবতী
- আবরার আকিব ২৯-০৩-২০২৪

সে নীরবতার নীরবতী
সহসা তার আকাশে
জ্বলে উঠে তারাবাতি
কল্পনায় তারে নিয়ে
একজন গড়ে তুলে
রংধনু মিশিয়ে অমরাবতী
তারে নিয়ে একজনে
স্বপ্ন দেখে দিবারাতি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।