তিলোত্তমা
- আবরার আকিব ২৭-০৪-২০২৪

তিলোত্তমা,
তোমার দৃষ্টিতে আমার বিনাশ
তোমার হাসিতে বন্ধ হয়ে যেতে পারে আমার নিঃশাস
শতরুপে, শতজনমে, তোমারে আমি পেয়েছি খুঁজে
তিলোত্তমা,
একদিন নীল শাড়ি পড়ো
হাতে লাল-নীল চুড়ি পড়ো
পায়ে আলতা দিয়ো
চোখে কাজল দিও
কপালে দিও একটা লালটিপ
চুল হাওয়াই উড়াইয়ো ।
তিলোত্তমা,
আমার হাতে হাত রেখে
পারবে কী বলতে, " ভালবাসি" ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।