এই গল্পটা শুরু হোক এখানে
- ইয়াকুব আহসান ১৯-০৪-২০২৪

গল্পটা শুরু হোক এখানে
আর সাজাবো বর্ণনা দিয়ে,
কাউকে নিয়ে কবিতা লিখি
অনুভূতি যার গল্পে সেখানে।

এই অন্তর্ভুক্ত মধুমিতা হাসি
একাকীত্ব আড়ালে ভালবাসি,
এমন কি গুপ্ত রয়েছে নিকটে
যেনো কল্পনায় ফিরে আসি।

এই রাঙ্গানো টানটানে চাহনি
চাওয়া আগে কখনো দেখিনি,
ভাবতে গিয়ে নিঃস্ব হয়ে যাই
জন্মাতে পাই নতুনত্ব কাহিনী।

এই কালো লম্বা লম্বা কেশ
এলোমেলো তবু ঘন বেশ,
হাজারো ঘ্রাণ ছুটে আসে
এবার সত্যিই আমি শেষ।

এই ভালো ফিরিয়ে দিওনা
এসো না কাছে কভূ যেওনা,
দেখতে দেখতে পার করবো
প্রতিটা অদ্ভুত জন্ম নেওয়া।

এই মিছে মিষ্টি মিষ্টি দুষ্টমি
জায়গা করে নেয় হৃদয় ভূমি,
প্রকৃতত্ব ভুবনে যার হতে চাও
অনুপ্রাণে তার হয়ে যাবে তুমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।