ভো র !
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

রাতকে করি ভোর প্রতিদিন
দেখা নেই ঘুমের সাথে,
কোন অভিমান দূরে থাকো
জোনাক জ্বলা সে রাতে !
টেনে আনি আঁধার কেটে
ছড়াই আলোর নুর,
স্নিগ্ধ রাতের ছোঁয়া দিয়ে
দুঃখ করি দূর ।
জোনাক জ্বেলে আলোর দ্যুতি
ডাকি ঘুমের পরী,
ঘুম আসে না চোখ দু'টিতে
চলে সময় ঘড়ি।


মঙ্গলবার
২৫ আষাঢ় ১৪২৫
১০ জুলাই ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।