ইশ্বরী
- আবরার আকিব ২৬-০৪-২০২৪

যত ছিল ব্যথা,
যত ছিল না পাওয়ার আক্রোশ ,
হতাশা, দৈন্যতা, নৈরাশা, নিন্দুকের নিন্দা ,পিছুটান
সব নিক্ষেপ করলাম বহ্মপুত্রের জলে
হে শান্তশিষ্ট নদ,
আমায় কী তুমি ফিরিয়ে দিবে?
সামনে তাকাও দেখতে পাচ্ছ আমার ইশ্বরী কে
অশান্ত ডেউয়ের মাঝে কেমন করে সে আছে তাকিয়ে
তার ভুবন ভুলানো হাসি দিয়ে সহসাই তোমায় শান্ত করে দিতে পারে
বহ্মপুত্রের জল আমায় তুমি দিওনা ফিরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।