তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ৪২
- অনির্বাণ মিত্র চৌধুরী ২৭-০৪-২০২৪

অপবিত্র দু'হাত আমার ছুঁয়েছিলো
তোমার নিষ্কলুষ ঠোঁট
যেন স্বর্গীয় এক অনুভূতির জোয়ার
বইয়ে গেলো স্রোত।

তোমার ভাবনায় উড়াই স্বপ্ন ফানুস,
তোমাতে পেতেছি ওঁত
উন্মাতাল কল্পজলে ভাসে মন বজরা
তোমার আবেগে প্রোত।

ক্রমশ নিরাশার কালো মেঘ এসে
দল বেঁধে একজোট
পুণ্য ধারায় ভিজিয়ে হৃদয়-ভূমি —
গোপনে আঁকলো চোট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।