জীবনাবসানজীবনাবসান
- প্রবীর রায় ১৯-০৪-২০২৪

হঠাৎ ঝড়ো হাওয়া
মন উদাসীন
এলোমেলো কল্পনা
গলি মুখগুলো ঝাঁঝালো
স্যাঁতসেঁতে সোঁদা মাটি
কলহের আকাশ গঙ্গা
ছন্দে নৈতিক পতন
জনঘনত্বের বাড়তি অভিমুখ
যাত্রা পথে চলমান দুর্নীতি
গতিবেগ ধারালো-অসীম
ভুলভুলাইয়ার মোরে ব্রহ্মাণ্ড
চোরাবালির ফাঁদে সাইন্যাপস সিস্টেম
সময়ের অপচয় অর্থবহ
দুর্ভাগ্য নিত্য সঙ্গী- প্রতিদ্বন্দ্বী নিজেই
আকাঙ্ক্ষা -আশা চাঁদ ছোবার
শত্রু হাতে বজ্রাঘাতে দম বন্ধ
নিশ্বাস স্তব্ধ -জীবনাবসান।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।