কাটার উষ্ণতা
- কবিতার কবি মাহামুদুল হাসান ২০-০৪-২০২৪

কাটার উষ্ণতা

ভেবেছ এ হৃদয় অসাড় প্রজাপতি

তিতিরে ঘুমন্ত বিরহি এক পাখি

ভেঙ্গে যাবে বুঝি পাথুরে দেওয়ালে

চুর্ণ বিচুর্ণ সহজে হবে ক্রোধ

নষ্ট দ্বিপ্রহর রক্ত খাবে চোখে

আহত আঙিনায় পরিয়ে দেবে ঘুড়ি

তুমি তো জানোনাই সারথি আগুনেও

দিয়েছি ভিরু ডুব পুশেছি জল কনা

নিছক মৃত্যুর ভয়ের সে গোলাপ

ফুটিয়ে তো রেখেছি প্রদিপ এর কাছে

অন্ধ যদি হই তৃষিত বনফুলে

জাগাবো বেদনায় কাটার উষ্ণতা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।