প্রবাস
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

ছেড়ে আপন দেশের মানুষ
থাকি দূর প্রবাসে,
দিনের ক্লান্তি ঝেড়ে সবই
ফিরি অবশেষ ।
নিজের রান্না নিজের খাওয়া
স্বপ্ন দেখি সুখের,
একটা বাড়ী সুখের নাড়ি
কাঁধে বোঝা দুঃখের ।
মুখে হাসি বুকেতে জল
যায় না দেখা তাঁরে,
কান্নারা সব মিছিল করে
মেকি হাসির ঘাড়ে ।
তবু আছি অনেক ভালো
স্বপ্ন দেখে যাই,
সুখের দিনের হবে দেখা
সুখ যেন গো পাই !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।