সুখের পরী
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

আমি ভালো থাকার করি
রোজ অভিনয়,
সুখে আছি সত্যি করে
এই মিছে নয় !

সুখের পরী দিয়ে দেখা
যায় হারিয়ে দূরে,
মনের কোণের নানা স্মৃতি
জাগে ঘুরে-ঘুরে ।

সাত-সাগর আর তের নদী
কেনো দিলাম পাড়ি,
"আগামীকাল থাকবো সুখে"
ভেবে ছাড়ি বাড়ী !

আসবে সুখ জীবন জুড়ে
পালাবে সব দুখ,
সাজবে ভুবন আলোর নাচে
ভরে যাবে বুক !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।