সুখে আছো
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

অথচ, একাই আমি; কাটছে আমার দুঃখ বেলা
গিয়ে দূরে সুখের সুরে ভাসছে তোমার ভেলা ।
বসেনা পাখি আমার ডালে হয়না সুখের মেলা
কী নিদারুণ কঠোর মোহে তুমি খেললে কি খেলা ।
তবু তোমার আসার আশায় থাকি বসে পথে
সাজিয়ে ফুলে-ফলে ভালোবাসার রথে ।
একটু ছোঁয়া মন কাঁড়া মধুর স ময় সাথে
কাটেছে কতো হাসি-খুশি আনন্দে দিন কিবা রাতে ।

জুন ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।