সমুদ্রের খুব কাছে
- রায়হানুল এফ রাজ ১৩-০৫-২০২৪

পড়ন্ত বিকেলের ঠিক শেষ প্রান্তে,
যখন প্রকৃতি সারাদিনের কর্মযজ্ঞ শেষে অবসরে যাবে,
ঠিক সেই সময়টাতে তোমাকে পাশে নিয়ে
সূর্যকে আলিঙ্গন করা সমুদ্রের পাশে বসব।
জুড়িয়ে যাওয়া বালুকাবেলায়,
সমুদ্রের গর্জনের সাথে,
গাঢ় লালে ছেয়ে যাওয়া আকাশকে নিয়ে,
প্রেমোপাখ্যান পড়ে শোনাব তোমাকে।
তুমি মুগ্ধতায় ছেয়ে আকাশ পানে তাকিয়ে,
উদ্ঘাটন করবে সমুদ্র-নীলের রহস্য।
আর আমার মুগদ্ধতা সুবাস ছড়াবে,
তোমার অপরুপতায়। যেখানে বন্দী-
আমার উদীপ্ত অস্তিত্ব।

লেখকঃ রায়হানুল ফেরদৌস রাজ
সত্ত্বঃ লেখক
ঝিনাই-কুঁড়ির পাড়
পঞ্চগড়।
ছবিঃ ইন্টারনেট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।