স্বপ্ন রঙিন
- সুশান্ত সরকার - আজ বসন্ত এসেছে মনে ২৯-০৩-২০২৪

আমি স্বপ্ন দেখি আকাশ ছোঁয়ার,
স্বপ্নে হারিয়ে যাই পরীর দেশে।
আমি স্বপ্ন দেখি ভালোবাসার,
স্বপ্নে ছবি আঁকি অনায়াসে।

আমার স্বপ্নের তুলি তুমি
অথবা রঙ আমার মনে।
প্রিয়ংবদা সেই হৈমন্তী
বিচরণ যার তপোবনে।

আমি স্বপ্ন দেখি পায়রা হয়ে,
যেন উড়ছ তুমি নীলগগনে।
নইলে জুঁই চামেলি বকুল হয়ে,
যেন গন্ধ ছড়াও আমার মনে।

গন্ধে আমি মাতোয়ারা,
পরেছি যে তোমার প্রেমে।
তুমি আমার মনোহরা,
বেঁধেছি যে হৃদয় ফ্রেমে।
---------------------------------------------------------
স্বরবৃত্ত (প্রথম ও তৃতীয় স্তবকে অতিমাত্রা -২)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।