দুঃখ নির্মাণ
- মনিরা বাকী ২০-০৫-২০২৪

তোমার নিম ভেজা ঠোটে দুঃখ দ্রবণীয়
তাই আজ আর কাজ নেই উল্লাসে;
দুঃখ ভেজে খাও, দুঃখকে গায়ে মাখাও
গিয়ে স্নান করো দুঃখতে ।
তোমার গৃহের নির্মাণ সামগ্রী বানাও
চুনসুরকি, ইট সিমেন্ট সব সব বানাও দুঃখ দিয়ে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

anirban
০২-০৩-২০১৪ ০১:২৯ মিঃ

দুঃখ নেবে, দুঃখ?

mahabub
২৮-০৬-২০১৩ ২০:৪৩ মিঃ

অর্থ বহন করে

Tanzir
১০-০৬-২০১৩ ১৫:৩৭ মিঃ

দুঃখ খাদক