নারীর মন কে ভালবাসি না
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

নারীর মন কে ভালবাসি না
ভালবাসি তার রূপ
তাই নারীর সৌন্দর্যের মোহে থাকি চুপ।
নারীর মন বহু রঙ্গা ক্ষণিকে হয় পরিবর্তন
তাই নারীর মন গ্রহের আশে পাশে করি না আবর্তন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২২-০৭-২০১৮ ১৩:১৫ মিঃ

তাই নারীর সৌন্দর্যের মোহে থাকি চুপ।
নারীর মন বহু রঙ্গা ক্ষণিকে হয় পরিবর্তন
তাই নারীর মন গ্রহের আশে পাশে করি না আবর্তন।