আমারর কষ্টগুলো জাগ্রত
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

আমার কষ্ট গুলো জাগ্রত
সুখ গুলো ঘুমে,
কবে সুখ জাগবে
কষ্ট যাবে ঘুমে।
.
দুঃখ গুলো বড্ড বাঁদর
রাখে না খোঁজ,
সুখ তো গভীর ঘুমে
হয়ে গেছে ঠোঁস।
.
সুখ কে ডেকে ডেকে
হয়েছি হয়রান,
কষ্ট গুলো নেঁচে নেঁচে
গায় মর্সিয়া গান।
.
কষ্ট হয়ে থাকতে চায়
মোর সঙ্গী,
সুখ তো বড্ড ভ্যালটু
কষ্টের ঘুমে হয়েছে বন্দি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৩-০৭-২০১৮ ১৩:৫৯ মিঃ

কষ্ট হয়ে থাকতে চায়
মোর সঙ্গী,
সুখ তো বড্ড ভ্যালটু
কষ্টের ঘুমে হয়েছে বন্দি।