অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

ললনা তোমার ঠোঁটে রঙ্গ কই
ইস্ কি বিশ্রী,
এই কাছে এসো
তোমার ঠোঁটে একটু ভালবাসার রঙ্গ মেখে লই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।