স্বার্থপর দেবী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

দেবী তোমার দীঘল কেশ আর বিনুনি করে দিতে পারবো না
তোমার দীঘল কেশের ঘ্রাণে নিজেকে আর মাতোয়ারা করতে পারবো না।
তোমার দীঘল কেশে আর ফাঁস দিতে পারবো না
তোমার দীঘল কেশে মাথা লুকিয়ে নিজের লজ্জ্বা নিবারণ করতে পারবো না
আর পারবো কেমনে বলো
তুমি দেবী হয়ে আসলে আর দেবীর মত করে তোমার স্বর্গে চলে গেলে?
তোমার পাবন্দের ভালবাসা অগ্রাহ্য করে
আর যাবে না কেন আমি তোমার কে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।