মেঘবতী
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ২০-০৪-২০২৪

মেঘবতী জল সচল উদ্বায়ী,
হয় না সে থিতু জলধরে স্থায়ী।
বিন্দুবৎ জল জলদের দায়!
জড়ো হলে ফের ভূতলে লুটায়।

শুক্রবার, পতেঙ্গা
২৭ জুলাই, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।