হে নারী এসো একবার নষ্ট হই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

হে নারী এসো একবার নষ্ট হই
তোমার আমার কষ্টগুলো বানাই প্রেমের খঁই,
হে নারী এসো একবার নষ্ট হই
নৈঃসঙ্গ্য জীবন থেকে মুক্তি লই।
.
হে নারী এসো একবার নষ্ট হই
টইটম্বুর যৌবন নদীতে তুমি-আমি ডুবে রই,
হে নারী এসো একবার নষ্ট হই
ধর্মের রঙিন চশমা খুলে
ভালবাসার দেব-দেবী হই।
.
হে নারী এসো একবার নষ্ট হই
অচলায়তন সমাজে ভালবাসার বোমা নিক্ষেপ করি
করুক তারা হৈ চৈ
হে নারী এসো একবার নষ্ট হই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
৩০-০৭-২০১৮ ০৮:৪০ মিঃ

অচলায়তন সমাজে ভালবাসার বোমা নিক্ষেপ করি
করুক তারা হৈ চৈ
হে নারী এসো একবার নষ্ট