সকালের বায়না
- বিচিত্র বিশ্বাস নীল - বিচিত্র’র নীল কাব্য ১৯-০৪-২০২৪

ভোর সকালে আসবে বলে
কাছে এসেও আসলে না,
নরম হাতে আদর করে
ঘুমটা আমার ভাঙ্গালে না।

বিছানা ছেড়ে উঠতে বুঝি
কষ্ট আমার হয় না,
বিছানা গোছানোর মতন কাজ
আমার দ্বারা হয় না।

তোমার হাতের রং চায়ে
স্বাদটা বেজায় মিষ্টি,
প্রতি চুমুকে চেয়ে দেখি
তোমার অপলক দৃষ্টি।

লাজুক মেয়ে লজ্জার ছলে
মুখটা কেনো আড়াল করো,
অত শত না ভেবে তুমি
আমার একটু হাতটা ধরো।

লক্ষ্মী মেয়েটা অবুঝ হয়ে
এমনি দূরে রয় না,
আর কতদিন রইবো এভাবে
সবুর আমার সয় না.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।