অভিসার
- বিচিত্র বিশ্বাস নীল - নীলকাব্য ২৫-০৪-২০২৪

চলে এসো তুমি শব্দহীন পায়,
মেঘাচ্ছন্ন কোন ঘন বর্ষায়!
এই নির্জন নিবাসে-
কদম সুবাস মেখে গায়!
ভ্রমরের খোঁজে প্রেমের পরাগ নিয়ো নির্দ্বিধায়!
হাজার রাতের প্রতিক্ষা আমার
সহস্র যুগের আরাধনা!
দুটি প্রান মিশে যাবে-
যেমন মিশে দুটি নদী একি মোহনা!
তুমি সাবধানে এসো, শব্দহীন পায়!
নিন্দুকেরা জেগে আছে, তোমার প্রহরায়!
এখানে সবই আছে,
শুধু তুমি চলে এসো শব্দহীন পায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।