পুলিশ চ্যাটের বাল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৬-০৪-২০২৪

পুলিশ চ্যাটের বাল
তাই নিজের কথা না ভেবে রক্ষা করে মানুষের জানমাল,
পুলিশ চ্যাটের বাল
তাই ৯৯৯ নাম্বারে কল দিলে মিটে ফেলে তোমার জঞ্জাল।
.
পুলিশ চ্যাটের বাল
পরিবার কথা না ভেবে
বাবা- মা কে ছেড়ে
দেশ কে দেয় সামাল।
.
পুলিশ চ্যাটের বাল
মাদক মুক্ত দেশ গড়তে
পুলিশ কে হতে হচ্ছে
টালমাটাল।
.
পুলিশ চ্যাটের বাল
তাই জনগণের সুখে দুঃখে হয়ে থাকে
মানবতার ঢাল।
.
পুলিশ চ্যাটের বাল
জঙ্গী নির্মূল করতে
কে হয়েছিলো
জঙ্গীর কারেন্ট জাল।
.
পুলিশ চ্যাটের বাল
রোদে পুড়ে বৃষ্টিতে ভিজে
রাস্তায় কে দেয় ট্রাফিক সিগন্যাল।
.
পুলিশ চ্যাটের বাল
এই পুলিশ আছে বলেই
স্বাধীন ভাবে
রাজপথে করতে পারিস ফ্যালফ্যাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৩-০৮-২০১৮ ১৪:৪৮ মিঃ

.
পুলিশ চ্যাটের বাল
রোদে পুড়ে বৃষ্টিতে ভিজে
রাস্তায় কে দেয় ট্রাফিক সিগন্যাল।
.
পুলিশ চ্যাটের বাল
এই পুলিশ আছে বলেই
স্বাধীন ভাবে
রাজপথে করতে পারিস ফ্যালফ্যাল।