বিচিত্র কাব্য-দুই
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

ক.
বিনিময়ে দান করে সে
কিছু পাওয়ার ইচ্ছে,
হয়না পাওয়া মনের মতো
তখন খোটা দিচ্ছে!

খ.
কেমন করে দূরে থাকো
রেখে আমায় একা,
দিবা-নিশি ভাবি তোমায়
পাইনা তবু দেখা!

গ.
মৃত্যুর পরের চিত্র যদি
দেখতে পেতো মানুষ,
বদলে যেতে জীবন ধারা
হতো না আর বেহুঁশ!

১৩ আগস্ট ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।