প্রবাসী
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

প্রবাসী-
সবার জন্য অর্থ কামায়
দিয়ে জীবন বির্সজন
দিবানিশি কর্মে ঘামায়
অবশেষে কি অর্জন?

আগস্ট ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।