আসবে কি তুমি
- প্রবীর রায় ২০-০৫-২০২৪

আজ আগুন ঝরানো চোখে বৃষ্টির পূর্বাভাস
শ্রাবণ এসে ধরা দেয় দুচোখে
অনবরত ব্যাকুলতার ঢেউ ওঠে
আমিও ভিজতে চায়-ভেজাবে
ভেজাবে তুমি আমায় !
আমারো বুকে উত্তপ্ত আগ্নেয়গিরি
তোমার স্পর্শে নিভিয়ে দাও-ধ্বংসস্তূপ
ভেতরে টগবগ করে ফাটছে যন্ত্রণা
চেঁচিয়ে বলছে-আজ সবশেষ !
অপেক্ষার দেওয়াল আটকে কিছুক্ষণ
এসো-একবার অভিমান ভুলে !
তোমার শ্রাবণ ধারায় স্তব্ধ করে দাও-এ অঙ্গার !
কেন আজ অভিমানী সময় কিছু বলেনা !
পথ চেয়ে আছি-আসবে কি তুমি ?
বঁচাতে আমাকে,তোমাকে আর -এ প্রজন্মকে !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
২৬-০৭-২০১৯ ১২:২৭ মিঃ

Fantastic