বাঁধাই করা জীবন
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

সুখেই ছিলাম ভালো ছিলাম
চলছিল জীবন নদী,
হঠাৎ আসবে ঝড়ো হাওয়া
বুঝতাম আগে যদি।
কূলের খুঁজে দিকটা হারায়
পথে-পথে ঘুরি,
মিছে মায়ার বাঁধন পরে
ভুল স্বপনে উড়ি।
কি পাওয়া আর কি হারালাম
হিসেব নাহি রাখি,
যেতে হবে অনেক দূরে
রইল পথের বাকী।
বাঁধাই করা জীবনটা আজ
বদলে গেলো দিক,
অপেক্ষাতে কাটছে প্রহর
হবে জীবন ঠিক।

১৬ আগস্ট ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।