বিনোদিনী রাই
- সোহেল আহমদ ২৪-০৪-২০২৪

তোরে দেইখ্যা মাতাল আমি, ওগো ও রাই রূপসী..
সারা অঙ্গে সুখের রসদ, দুচোখ যেন উপোসি!

বৃন্দাবনে ঢেউয়ের ছলাৎ, চড়িস্ কি প্রেম-সওয়ারে..?
ইচ্ছে করে সাঁতার কাটি- তোর যৌবনের জোয়ারে!

দেখলে তোরে- পরান নাচে উত্তাল সুরের সংগীতে,
কোন তালের ভৈরবে সখি দুলিস্ ওমন ভঙ্গিতে!

চন্দ্রিমাও লুকায় মেঘে তোর হাসির ঝলক দেখে,
এ কোন মায়ার প্রসাধনী রেখেছিস ঠোঁটে মেখে!

সাথে থাকার আশ্বাসে তোর ভুলব জাতি-কুল-মান,
হাতটি ধরে দেখ্ না সখি, পেয়ে যাবি তার প্রমাণ!

১/৯/২০১৮ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।