প্রেমিকার প্রতি
- মারুফুল হাসান ২৫-০৪-২০২৪

তুমি আমাকে আর কল বা মিসকল দিও না
সাপের ফণার মত
অভিযোগের ধোয়া তুলে ভয় দেখিও না।
আর কি করবে তুমি। হ্যা
ইথারে ভাসাও কেন কালকেউটের বেগুনি বিষ?
আমার রক্তশিরা-হৃদপি-ে থকথকে ঘাঁ।
বুকের পিঞ্জারে আগুন জ্বালিয়ে
দুশ্চিন্তার শিঙায় ফুক দিওনা।
তুমি আর কল দিওনা।
বিএসএফের গুলিতে নিহত গরু ব্যবসায়ীর লাশ
ভাসে মহানন্দার উদোম বুকে।
সেই লাশকে আর মৃত্যুর ভয় দেখিও না।
তুমি আমাকে আর কল বা মিসকল দিও না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।