দুঃখ শুধু
- প্রবীর রায় - গান ২৬-০৪-২০২৪

দুঃখ শুধু দুঃখ শুধু
দুঃখ আমার যে একারই
কেন মন বোঝেনা
কেন মন মানেনা
দুঃখ শুধু
দুঃখ শুধু দুঃখ শুধু
দুঃখ আমার যে একারই
কেন মন জানেনা
কেন মন শোনেনা
কষ্ট শুধু
কষ্ট শুধু কষ্ট শুধু
কষ্ট আমার যে একারই
বুঝেও এই অবুঝ মন
বোঝেনা কেন
একা একা কেঁদে আমি
ক্লান্ত যেন
কষ্ট শুধু
কষ্ট শুধু কষ্ট শুধু
কষ্ট আমার যে একারই
দুঃখ শুধু দুঃখ শুধু
দুঃখ আমার যে একারই
মাতা পিতা হারিয়ে
কষ্টেতে থাকি
ভালোবাসা হারিয়ে
এ কোন ছবি আঁকি
কষ্ট শুধু কষ্ট শুধু
কষ্ট আমার যে একারই
দুঃখ সহ্য করে
কষ্ট গ্রহন করে
জীবন গড়াই আবার নতুন করে
সব সুখ ছিনিয়ে নিলো
এই দুনিয়া
সব স্বপ্ন ভেঙে দিল
এই দুনিয়া
দুঃখ বানায় বাসা আমার জীবন নিয়ে
দেবতাও কাঁদালো আমায় সব কেড়ে নিয়ে
কষ্ট শুধু
কষ্ট শুধু কষ্ট শুধু
কষ্ট আমার যে একারই
কেন মন হেরে যায়
কেন শুধু দুখ পাই
দুঃখ শুধু
দুঃখ শুধু দুঃখ শুধু
দুঃখ আমার যে একারই
একারই-একারই-একারই,,,,,,,,,,,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।