বৈঠক
- প্রবীর রায় ২৫-০৪-২০২৪

কৈলাশ মুখী হিমবাহ গিরিখাত
নিরবচ্ছিন্ন স্থির বারিধারা
কম্পন অনুভূতি ব্যাপ্তি
আবেগ কঠোর নিষ্প্রভ
অগ্নি ক্ষেদ মরুদ্যান ভূমিভাগ
বাঁকা চাঁদ গলে পরে রাহু গহ্বরে
আঁকাবাঁকা পথ মিলন সঙ্গমে
চঞ্চল স্বর্ণালী তরঙ্গায়িত রূপ
নুড়ি- কাঁকড়,খণ্ড-খণ্ড লার্ভা
বক্ষে বিপরীত কারুকার্য
ঋতুরাজ বন্দী
চরমে গ্লোবাল ওয়ার্মিং
প্রলয়-সৃষ্টির বৈঠকে-
দেব-রাক্ষসকূল চুক্তি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।