একেলা
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৮-০৩-২০২৪

আকাশে আজ নেই যে নীলা,
উড়ছে কালো মেঘের ভেলা।
প্রকৃতি উদাস সাঁঝের বেলা,
গোমড়া মুখে বিষের জ্বালা।
বর্ষা ঝরছে সারা বেলা,
আমার বেলা সব অবেলা।
করছে সবাই হেলাফেলা,
হৃদয় তলে ব‍্যথার মেলা।
যায়না বলা খোলামেলা!
অযুত জনের এই ঝামেলা,
হাজার জনে খেলছে খেলা!
বন্ধুর পথে নিরন্তর চলা,
চিরদিনের সেই একেলা,
আবাস আমার একডালা।
ঢাকা, ২৭ জুলাই ২০১৮
http://naradbarta.com/%E0%A6%8F%E0%A6%95%E0%A7%87%E0%A6%B2%E0%A6%BE/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।