অনুযোগ
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৫-০৪-২০২৪

তোমাকে আমি কেন দিব চা!
কেনই বা দিব কফি!
খেয়ালী তুমি, ভাবুক তুমি;
নিমিষেই হারাও কল্পছায়ায়
অর্ধ-পূর্ণ শত চায়ের বাটি,
হিম হয়ে যায়
কত অবহেলায়
আমার পরিশ্রমটাই মাটি।
অবকাশ কোথায় তোমার?
অাচঁ নিতে ভালবাসার।
কেনই বা দিব উপহার?
তোমার রুচি আকাশচুম্বী
সাধ্য কার ছুঁয়ে দেখার?
তোমার পায়ে পায়ে পথ চলার
সে তো অসাধ্য আমার
তুমি দুরন্ত দুর্বার ।
কিভাবে পরাবো তোমায়
হার মানা হার।
অবকাশ কোথায় তোমার?
অাচঁ নিতে ভালবাসার।
https://www.facebook.com/photo.php?fbid=2106960042665046&set=a.2004440406250344&type=3&theater

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।