তুমি খুজেঁ নিও আমায়
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২০-০৪-২০২৪

মান্যবরগণ কহেন,
মানুষের উপর বিশ্বাস হারানো পাপ!
তবুও আমি হারিয়েছি বিশ্বাস!
সেজন্য আমার নেই কোন আফসোস!
নেই কোন পরিতাপ।
আমি আর কাউকে ভাবিনা আপন,
কাউকে ভাবিনা পর,
আমার মতে কেউ কারো নয়।
মানুষ মাত্রই সম্পূর্ণ স্বার্থপর!

আমার রয়েছে এক সুবিশাল
আকাশের চেয়ে বড় মন।
রাজা-দিরাজের
কোন হুকুম চলেনা সেথায়,
চলে না কারো আস্ফালন।
মনের মাধুরী মিশিয়ে
আকিঁবুকি করি
গড়ি সাধের পৃথ্বীরাজ ভবন।
সে রংমহলে আচঁড় কাটতে
আমার নেই কারো প্রয়োজন!!

আমার রয়েছে এক
সুবিশাল মহারাজ্য
যা ভালবাসায় টুইটুম্বুর,
রয়েছে এক মিল্কিওয়ে
যা কথা-কাব্যের
কথোপকথনে ভরপুর।
আমি আপন মনের ভাবনাগুলি
সাজিয়ে লিখে যাই নিশিদিন রাতভর,
প্রকৃতির প্রতিটি খাঁজে ও ভাজে।
তুমি খুঁজে নিও বন্ধু, পড়ে নিও,
আমার মনের সব কথাগুলি,
গোধুলী লগ্নে কিংবা সকাল সাজে।

একডালা নাটোর ১৫ আগষ্ট
২০১৮ https://www.facebook.com/photo.php?fbid=2207651989262517&set=a.103353853025685.7684.100000532114048&type=3&theater

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।