মার পাওনা
- প্রবীর রায় ২০-০৪-২০২৪

তোমায় ছাড়া ঘুম আসেনা মাগো
সদাই আমার একলা-একলা লাগে
জীবনের সিঁড়ি বড়ই কঠিন পথ
ধাপে ধাপে নিরাশ-হতাশা
মন আয়না স্বচ্ছমণি -প্রশ্ন ত্রিকোণ ঘিরে
সব ভেঙে আজ রক্ত মাখা ছবি
চাই যে আমি লড়তে-প্রতিশোধে
তোমায় মারলো ভ্রষ্ট রীতি-নীতি
তোমার শাখা আমার কানে বাজে
বাবার দেওয়া সিঁদুর তোমায় খোঁজে
আলতা গুলো আজো অপেক্ষারত
ওস্থির ছাই আমার কোষে-কোষে
মারবো আমি,পারবো আমি-ওদের করতে নাশ
কেউ না থাক পাশে-ধৈর্য আমার শক্তি
পণ নিয়েছি গড়বো ইতিহাস,ভাঙবো সমাজ প্রথা
এই হাতেই আনিবো আমি-আনিবো সর্বনাশ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।