মায়ার সংসার
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৫-০৪-২০২৪

আলো আধাঁরের খেলা এ ধরা;
সবই ভ্রম, সবই ছায়া ,
এক নিমিষেই মুদিবে আঁখি,
পচে গলে যাবে এ কায়া।
এ সংসারে কে কার?
যার যার তার তার।
কার লাগি আনচান!
কার লাগি পিছুটান!
মন পাখি উড়ে গেলে
ধূলায় মিলিবে এ মায়া!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।