জল খেয়া
- কবিতার কবি মাহামুদুল হাসান ২৬-০৪-২০২৪

সে শরীর এখনো কী জলে ভাসে

ঘন বরষার কাছে চিঠি লেখে রোজ

বুনো শালুকে লুটায় গন্ধ

জোয়ারে নোঙর তুলে বলে- যা নিয়ে যা অশ্লীল কাপড়

ধ্রপদী নক্ষত্র জ্বেলে রাখ কী অপেক্ষার তীরে

দু হাতে স্রষ্টার সাথে বল কী কথার কুসুম

মুঠো ফোনে বাজাও দু:খিত বর্ণমালা

ভষ্ম কর কম্পিত স্রোতের দাবানল

এখনো কী নিখোঁজ মুদ্রার নিকট আগলে রাখ অদৃষ্টের ভাংতি শপথ

যেখানে তরঙ্গ তোলে আজও কলির আত্মিক সমিকরন

আরাধ্য মুক্তোর কাছে নিষিদ্ধ নুপুর পায়ে খুন হয় রক্তের বারণ

মাহামুদুল হাসান

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।