আলো আধারের খেলা
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - কবিতার হাট ২৪-০৪-২০২৪

আমার আলো আধারের খেলা।
আমার জীবনের মেলা।
এইখানে সব কিছু আমার নাই।


এই সমাজে মানুষের কোন মূল্য নাই।
মানুষের অধিকারের নামে চলেছে নাটক নাটক খেলা।


সংবিধানের নামে সং আছে।
মানুষ গুলো সং সাজে।
আর ধনপতিরা বিধানের সব গৌরব ভোগ করে।


ভোগ করে তারা অধিকার।
সাধারণ মানুষ পায়না বিচার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
২৮-০৯-২০১৮ ২৩:৫৮ মিঃ

আলো আধারের খেলা
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - কবিতার হাট
আমার আলো আধারের খেলা।
আমার জীবনের মেলা।
এইখানে সব কিছু আমার নাই।
এই সমাজে মানুষের কোন মূল্য নাই।
মানুষের অধিকারের নামে চলেছে নাটক নাটক খেলা।
সংবিধানের নামে সং আছে।
মানুষ গুলো সং সাজে।
আর ধনপতিরা বিধানের সব গৌরব ভোগ করে।
ভোগ করে তারা অধিকার।
সাধারণ মানুষ পায়না বিচার।