গীতিকথা
- সোহেল আহমদ ২৫-০৪-২০২৪

এ আশ্বিনা রাতে, তারাদের সাথে
খুব জমে উঠেছে আমার;
আমি
প্রেমিকের বেশে, সুখেরই আবেশে...২
পথ যে পেয়েছি হারাবার
ওগো, খুব জমে উঠেছে আমার!

কেউ নেই পাশে তবু যেন মনে হয়-
প্রেমের সুরেলা ধ্বনি এ পৃথিবীময়।।
আমি
জোছনার সওয়ারে
ভেসে চলি জোয়ারে,
নিমেষেই ছুঁয়ে আসি দূর পারাবার।
ওগো, খুব জমে উঠেছে আমার!

শূণ্যতা নেই মনে, প্রেমে পরিপূর্ণ;
স্বপ্নের আঘাতে পীড়া হয়েছে চূর্ণ।।
আমি
হৃদয়ের ডানা মেলে
ঘুরে ফিরি নীলাচলে,
সব সুখ আমারই যেন- বুকে জড়াবার।
ওগো, খুব জমে উঠেছে আমার!

২৪/১০/২০১৮ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।