স্বপ্ন দেখো = মোঃ আব্দুল্লাহ আল মামুন
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - মোঃ আব্দুল্লাহ আল মামুন ২৫-০৪-২০২৪

স্বপ্ন দেখো
========
মোঃ আব্দুল্লাহ আল মামুন
===========
স্বপ্ন দেখো ঝাপসা চোখে।
স্বপ্ন থাকে তোমার বুকে।

এইতো আমার আঁকাবাঁকা পথে।
আমি হেটে চলি দিন আর রাতে।

তুমি আমার মুগ্ধ করা বিকেল।
আমি তোমার কোথাও হয়তো আছি।
তোমার স্বপ্ন ধোয়ার মতন।
তুমি করেছো তাকে যতন।


আমি সেই স্বপ্ন পাহাড়া দেই।
আকাশকুসুম বলতে কিছু নেই।
তুমি সেই বাতাবী লেবুর ঘ্রাণ।
যার স্বপ্নে জেগেছে প্রাণ।


তোমার জন্য ডাকে সাদা বক।
বেনুবনে আসেনি হুতুম পেচার দল।
তারাও অসহায় তাকিয়ে আকাশে।
আমি স্নিগ্ধতা খুঁজি বাতাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
২৪-০৯-২০১৮ ২৩:৫১ মিঃ

যাই হোক সব কিছু পাগলের মতো চলতেছে ।।।। এটাই বুঝি নিজের ঢোল নিজে পিটানো