ক এর কবিতা
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ১৯-০৪-২০২৪

ক তে হয় কলম।
ক থেকে কবি,
ক এর মাঝে কবিতা।


ক দিয়ে যায় লেখা কল্পনা।
ক খুলেছে কশাইখানা ডাক্তারের মাথায়।


ক থেকে কালাম শিখিলাম।
কতে শিখিলাম কলম ধরা ।


আমি কবি হয়ে কবিতার পাহাড় তো গড়িতে পারিবোনা।
আমি কবি হতে আসিনি।
ক য়ের মাঝেই পড়ে আছি।






শুরু করিতেই বুঝা হয়ে গেছে ।
ইহার শেষ আর কি হবে।



তবু তো ক এর কবি।
কবিতার সৃষ্টি করতে আমি চাই।
অপরাধ মোর ইহাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।