প্রভুর ইচ্ছা
- মোঃ আলাল ইসলাম - হৃদয়ের কথা ২০-০৪-২০২৪

প্রভুর ইচ্ছা
মোঃ আলাল ইসলাম
০৪/০৪/২০১৮ ইং

সুখে অথবা দুঃখে
আছি তো বেশ,
যখন ডাকিবে তুমি
ধরণি মোর শেষ।

তব ইচ্ছায় জগতে
দিলে এক বিধান,
পরকালে মুক্তি পেতে
ভবে আল কুরআন।

প্রেরণ করেছ মুহাম্মদ
দেখাতে সরল পথ,
তাহার আদর্শ ছাড়া
চলবেনা কোন মত।

তবুও কতো দলাদলি
ভিন্ন মতে চলি,
করব হাশর মিজান
গেলাম সবই ভুলি।

ইবাদত করতে হবে
শুধু যে তোমার,
প্রভু বিনা দোজাহানে
নেই কেহ আর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।