দারুল হিকমা একাডেমি
- মোঃ আলাল ইসলাম - হৃদয়ের কথা ২৫-০৪-২০২৪

দারুল হিকমা একাডেমি
মোঃআলাল ইসলাম
১৯/২/২০১৮ ইং

কমলগঞ্জ পৌরসভার,
পাঁচ নং ওয়ার্ডে ।
আদমপুর রোডস্থ,
আলেপুর গ্রামে।

দারুল হিকমা একাডেমি,
পথের পাশে, পশ্চাতে্।
মাথা উচু করে,
আছে দাঁড়িয়ে।

কচিকাঁচা কোমলমতি,
শিশুদের মাঝে,
মেধার বিকাশ ঘটাতে।

এখানে জাগতিক,
শিক্ষার পাশাপাশি
আছে দ্বীনি শিক্ষা,

অভিজ্ঞ শিক্ষক দ্বারা,
হাতেখড়ি শিশুদের,
দেওয়া হয় দীক্ষা।

দারুল হিকমা আজ,
এলাকার গৌরব।
দানবীর, দাতার শ্রমে ,
ছড়াবে যে সৌরভ।

সাফল্যের একটি বছর,
গেলো পেরিয়ে।
বর্ষপূর্তি অনুষ্ঠান ছিলো ,
জাঁকজমক করে।

অভিভাবক আমরা যারা,
আনন্দে আজ আত্মহারা।
শিশুরা পাচ্ছে, মায়া মমতা,
সুযোগ্য শিক্ষিকা দ্বারা।

দারুল হিকমা একাডেমি,
মোরা অন্তর থেকে করি,
তোমার সাফল্য কামনা ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।