বেলা
- মোঃ আলাল ইসলাম - হৃদয়ের কথা ২৫-০৪-২০২৪

বেলা
মোঃআলাল ইসলাম
২১/১/২০১৮ ইং

ঘড়ির কাঁটা,
নাইরে থেমে,
চলছে ক্রমাগত ।

অহোরাত্র,
নিচ্ছে বিদায়,
কত শতশত।

মোরা চলছি,
নিজের মত,
নেই কি মনে ভয়।

যে কারণে,
এলে ভুবনে,
হবে কি তার জয়।

হেলায় মোর
বেলা যাচ্ছে
নাই তো পারের কড়ি।

রঙ তামাশায়
ঢং করিয়া
চলছি নিরবধি।

রঙ্গের বাড়ী,
মধুর হাঁড়ি,
যেতে হবে সব ছাড়ি।

জন্মিলে মরিতেই হবে
আল কোরআন এর বাণী,
মানুষ নয় শুধু সকল প্রাণী।

তবুও কেন, বাহাদুরী,
ভ্রান্ত পথে চলি, হে মন,
বেলা তো যাচ্ছে ডুবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।