ভ্রম
- সোহেল আহমদ ১১-০৫-২০২৪

বৈরাগ্যে শান্তি, বৈরাগ্যেই মুক্তি-
অহেতুক কেন তবে এত এত চূক্তি?

একা এসে একা যাই, সহযাত্রী নাই
অনর্থে জড়িয়ে কেন যন্ত্রণা জমাই?

অস্থায়ী আশ্রমে ভুলেছি বাসস্থান,
কতদিনের জন্যই এখানে অবস্থান!

আবর্জনা কুড়িয়ে বেড়াচ্ছি অযথা,
যোগ-বিয়োগ ভুলে জপছি নামতা!

আসলে পাগল যারা- দিচ্ছি গালি,
পাগলের ভরা বুক, আমি যে খালি!

১০/১০/২০১৮ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।