আনন্দময়ীর আয়োজন
- উত্তম চক্রবর্তী ২৯-০৩-২০২৪

মহা সমারোহে চলছে আয়োজন,
কার থেকে কতো বড় প্রতিযোগী!
আনন্দের মাত্রা ছাড়িয়ে গেছে-
তাও বিধাতার দান!

কতো দিনের পরিকল্পনা- তিলে তিলে
সৃষ্ট পুলকিত সঞ্চয় আরামে সুখ ভোগ করবে!
কতো সব নিত্য নতুন থিম...
অপূর্ব সুন্দর কারিগরি নিপুণত্ব!

মেঘের অবস্থা দেখো-
সব ভেস্তে দিতে বসেছে তোমার আয়োজন!
তাও সব আনন্দময়ীর আয়োজন...

তাং- ১২/১০/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।