অবহেলা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

অবহেলা এবং অহংকার থেকে আমি
শক্তি সঞ্চয় করি,
তাই অবহেলাকারী এবং অহংকারীকে
খুব ভালবাসি।
কারণ তাদের থেকে আমার সাহস
প্রোটিন, ভিটামিন পায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।