শুভ বিজয়া
- উত্তম চক্রবর্তী ২০-০৪-২০২৪

তোমাদের ভালোবাসা অনেক পেয়েছি,
এই জগত আমার প্রিয় স্থান!
বাপের বাড়িতে কার না ভালো লাগে বলো!
খাওয়া-দাওয়া আপ্যায়ন সব,
মানুষের সুখ-দুঃখ হাসি-কান্না আরো কতো কী!
শুধু চলে যাওয়া সবার কষ্টের কারণ;
এটাই জগতের নিয়ম!
শুভ বিজয়ায় আনন্দে কাটুক
তোমরা সবাই সুখে রবে...

তাং- ১৯/১০/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।