সুখে থাকো
- মোঃ আলাল ইসলাম ২৪-০৪-২০২৪

সুখে থাকো
আলাল ইসলাম
২৬/১/২০০৬ইং

মাফ চাইবে কেনো,
অপমান করবে।
অপরাধ কি,
করেছ তুমি।

দুঃখিত হবে কেনো,
দুঃখ করার কি।
ভূল তো,
করেছি আমি।

দাক্ষিণ্য করো,
এ পথে যেতে চাই না।
না- না যাবে কেনো।

বাধার দেয়াল ভেঙ্গে,
আঁধারে আলো দিতে,
কে বলেছে, আমি।

না- না বলবনা,
যে পথে আলো নেই।
আছে শুধু,
ঘনঘটা অন্ধকার।

প্রেম আছে,
নেই কোনো,
অহংকার।

যাবে কেনো,
সে পথে।
কতোশত আলো ছেড়ে,
করুণার হাত বাড়াতে।

ঝলো-মল আলো,
হয়ে যাবে কালো।
অমাবস্যার ছোঁয়া পেলে।

ভূল করেছি বলে,
ক্ষমা করো মোরে।
ডাকবনা আসিতে তোমায়,
গভীর অরন্যে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।